বরিশালে বিএনপি’র উদ্যোগে ‘করোনা হেল্প ডেক্স’ চালু - BNews Bulleting

বাংলাদেশ, ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১

বরিশালে বিএনপি’র উদ্যোগে ‘করোনা হেল্প ডেক্স’ চালু - BNews Bulleting

বরিশালে বিএনপি’র উদ্যোগে ‘করোনা হেল্প ডেক্স’ চালু

প্রকাশ: ১৯ জুলাই, ২০২১ ৬:৪৪ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : বরিশালে বিএনপি’র উদ্যোগে ‘করোনা হেল্প ডেক্স’ চালু হয়েছে। সোমবার (১৯ জুলাই) সকাল ১১টায় নগরীর সদর রোডের দলীয় কার্যালয়ে এই হেল্প ডেক্সের উদ্বোধন করেন বিএনপি’র যুগ্ম মহাসচিব ও মহানগর সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার।

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে জিয়াউর রহমান ফাউন্ডেশন এবং ডক্টর এসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) সহযোগীতায় মহানগর বিএনপি এই ‘করোনা হেল্প ডেক্স’ চালু করে বলে জানিয়েছেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে মজিবর রহমান সরোয়ার বলেন, বর্তমানে আমলাতান্ত্রিক সরকার দেশ পরিচালনা করার ক্ষেত্রে জনপ্রতিনিধিদের মূল্যায়ন করছে না। সরকার গণতান্ত্রিক নয় বলেই জনপ্রতিনিধিরা পাশে বসে থাকেন আর আমলারা প্রধানমন্ত্রীর সাথে কথা বলছেন। সরকার করোনা মোকাবেলার নামে স্বাস্থ্যখাতে কোটি কোটি টাকার দুর্নীতি করছে বলে অভিযোগ করেন তিনি।

এ সময় মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, ড্যাব নেতা ডা. মো. নাঈম এবং জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক হাফিজ আহমেদ বাবলু সহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

উপস্থিত ছিলেন মহানগর বিএনপি’র সহসভাপতি আব্বাস উদ্দিন বাবলু, যুগ্ম সম্পাদক সৈয়দ আকবর হোসেন, সহ সম্পাদক সম্পাদক আনোয়ারুল হক তারিন, মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ, শামীমা আকবর এবং সাজ্জাদ হোসেন সহ অন্যন্যরা।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে বিএনপি নেতা সরোয়ার দলীয় নেতাকর্মীদের মাঝে মাক্স, হ্যান্ড স্যানিটাইজার এবং বিভিন্ন ঔষুধ সামগ্রী বিতরন করেন।

মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া জানান, ১০টি অক্সিজেন সিলিন্ডার, হ্যান্ড স্যানিটাইজার, মাক্স,ঔষধ সহ বিভিন্ন সুরক্ষা সামগ্রী দিয়ে মহানগর বিএনপি করোনা রোগীদের সেবা কার্যক্রম শুরু করেছে। এই হেল্প ডেক্সে করোনার বিরুদ্ধে সচেতনতা সৃস্টি এবং ভ্যাকসিন প্রদানে রেজিস্ট্রেশনে সহযোগীতা করা হচ্ছে।

সকল নিউজ