কোপায় যে রেকর্ড গড়লেন মেসি - BNews Bulleting

বাংলাদেশ, ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১

কোপায় যে রেকর্ড গড়লেন মেসি - BNews Bulleting

কোপায় যে রেকর্ড গড়লেন মেসি

প্রকাশ: ১৮ জুলাই, ২০২১ ১১:৫৭ : পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক : আর্জেন্টিনার জার্সিতে ১৫ বছরের ক্যারিয়ারে প্রথম বড় কোনো আন্তর্জাতিক শিরোপা জেতার স্বাদ পেয়েছেন লিওনেল মেসি। আলবিসেলেস্তেরাও ২৮ বছরের প্রতীক্ষার পর পেয়েছে শিরোপার স্বাদ।

এমন অবিস্মরণীয় অর্জনের পর বর্তমানে ছুটি কাটাচ্ছেন আধুনিক ফুটবলের অন্যতম সেরা এই ফুটবলার। তাই বলে তার রেকর্ড গড়া কিন্তু থেমে নেই।

সদ্য সমাপ্ত কোপা আমেরিকার আসর শেষে অনেক সাধের ট্রফিটি পাশে বসিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি আপলোড করেছিলেন মেসি। ক্যাপশনে লিখেছিলেন, ‘কী সুন্দর উন্মাদনা! এটা অদ্ভুত সুন্দর। ধন্যবাদ ঈশ্বর। আমরা চ্যাম্পিয়ন! চলো এগিয়ে চলো!

মেসির এই পোস্ট ইনস্টাগ্রামে রেকর্ড গড়েছে। এই ছবি ভেঙে দিয়েছে অতীতের সব রেকর্ড। ছবিটি এখন ইনস্টাগ্রামে সর্বোচ্চ লাইক পাওয়া স্পোর্টস পিক বা খেলার জগতের ছবি। মজার ব্যাপার, এখানেও মেসি পেছনে ফেলেছেন চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদোকে।

গত ২৫ নভেম্বর ডিগেয়ো ম্যারাডোনার মৃত্যুতে জুভেন্টাসের পর্তুগিজ উইঙ্গার যে ছবি পোস্ট করেছিলেন, এতদিন সেটি ছিল সর্বোচ্চ লাইক পাওয়া স্পোর্টস পিক। মেসির পোস্ট করা ছবি এরই মধ্যে ২ কোটির বেশি লাইক পড়েছে। তবে সব সামাজিক যোগাযোগ মাধ্যমে মিলে এটি ষষ্ঠ সর্বোচ্চ লাইক পাওয়া ছবি।

সূত্র : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সকল নিউজ