করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন বরিশাল মহানগর বিএনপি’র সাবেক সভাপতি সালেক - BNews Bulleting

বাংলাদেশ, ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১

করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন বরিশাল মহানগর বিএনপি’র সাবেক সভাপতি সালেক - BNews Bulleting

করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন বরিশাল মহানগর বিএনপি’র সাবেক সভাপতি সালেক

প্রকাশ: ৮ জুলাই, ২০২১ ১১:৪৩ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : করোনায় আক্রান্ত হয়ে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে মারা গেছেন বরিশাল মহানগর বিএনপি’র সাবেক সভাপতি মাহমুদ গোলাম সালেক (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। বৃহস্পতিবার (৮ জুলাই) রাত সাড়ে ৯টায় দিকে ঢাকার ইউনাইটেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। শুক্রবার (৯ জুলাই) বাদ জুমা ঢাকার বনানী মসজিদ চত্ত্বরে জানাজা শেষে তার মরদেহ রাজধানীর বনানী গোরস্থানে দাফনের কথা রয়েছে। করোনা আক্রান্ত হয়ে ৪ দিন তিনি এই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৮ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে এবং এক কন্যা রেখে গেছেন। ২০০৩-২০০৪ সালে তিনি বরিশাল শহর বিএনপি’র সভাপতি ছিলেন। এছাড়াও তিনি পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশন, জেলা বাস মালিক সমিতি এবং আঞ্জুমান-ই হেমায়েত-ই ইসলামের সভাপাতি ছিলেন।

তার স্ত্রীও করোনা আক্রান্ত হয়ে একই হাসপাতালের আইসিইউ’তে চিকিৎসাধীন রয়েছেন।

বর্ষিয়ান বিএনপি নেতা মাহমুদ গোলাম সালেকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি’র যুগ্ম মহাসচি ও মহানগর বিএনপি’র বর্তমান সভাপতি মজিবর রহমান সরোয়ার, সাবেক সিটি মেয়র আহসান হাবিব কামাল, বিএনপি’র বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, দক্ষিন জেলা বিএনপি’র সভাপতি এবায়দুল হক চাঁন ও উত্তর জেরা বিএনপি’র সভাপতি মেজবাউদ্দিন ফরহাদ এবং মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া সহ অন্যান্যরা।

সকল নিউজ