বেতাগীর সড়িষামুড়িতে প্রধান শিক্ষকের উপর নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের হামলা - BNews Bulleting

বাংলাদেশ, ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১

বেতাগীর সড়িষামুড়িতে প্রধান শিক্ষকের উপর নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের হামলা - BNews Bulleting

বেতাগীর সড়িষামুড়িতে প্রধান শিক্ষকের উপর নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের হামলা

প্রকাশ: ১৬ জুন, ২০২১ ৮:০১ : অপরাহ্ণ

সাইদুল ইসলাম মন্টু, বেতাগী : বরগুনার বেতাগীতে সরিষামুড়ী ইউনিয়নের ভোড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জালাল উদ্দীনকে পিটিয়েছে ইউপি নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থীর কর্মী ও সমর্থকরা।

বুধবার (১৬ জুন) বেলা ২টার দিকে ভোড়া গ্রামের ফকিরের পুল এলাকায় এ ঘটনা ঘটে। গুরুত্বর জখম অবস্থায় মায়ার হাঁট পুলিশ ক্যাম্পের এ.এস.আই সাইফুল ইসলাম জালাল উদ্দীন (৪০) কে উদ্বার করে ক্যাম্পে নিয়ে আসেন।

জালাল উদ্দীন অভিযোগ করেন, বেলা আনুমানিক ২টার দিকে বাড়ী থেকে ভোড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কাজের শ্রমিকদের টাকা দেয়ার জন্য স্কুলে যাওয়ার পথে অর্তকিতভাবে ৮ -১০ জন নৌকা প্রার্থীর কর্মী তাঁর উপর হামলা করে। নির্বাচনে কোন প্রার্থীর পক্ষেই কাজ করছেন দাবী করে তিনি বলেন, পুলিশ এগিয়ে না আসলে হয়তো, মো: জাকির হোসেন ,নিজাম উদ্দিন , মো: বায়জিদ সহ হামলাকারীরা তাকে মেরেই ফেলতো। এ সময় হামলাকারীরা টাকা ও ছাতা ছিনিয়ে নিয়েছে বলে তিনি অভিযোগ করেন।

জালাল উদ্দিনের উপর হামলার সত্যতা স্বীকার করে, মায়ারহাঁট পুলিশ ক্যাম্প ইনচার্জ এস.আই মো: শফিকুল ইসলাম বলেন, হামলার খবর পেয়ে আমরা তাকে উদ্ধার করে ক্যাম্পে নিয়ে এসেছি। এখান থেকে তাকে উপজেলা সদরে বেতাগী থানায় পাঠানোর ব্যাবস্থা নিচ্ছি।

সকল নিউজ