মানবিক প্রেমের গল্পে নিশো-মেহজাবীন - BNews Bulleting

বাংলাদেশ, ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১

মানবিক প্রেমের গল্পে নিশো-মেহজাবীন - BNews Bulleting

মানবিক প্রেমের গল্পে নিশো-মেহজাবীন

প্রকাশ: ৮ জুন, ২০২১ ৭:২১ : অপরাহ্ণ

অনলাইন ডেস্ক : ছোট পর্দার দর্শকপ্রিয় জুটি আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। নানা চরিত্রে পর্দায় হাজির হয়েছেন তারা। এবার গাড়ির ড্রাইভার ও গৃহপরিচারিকার চরিত্রে দেখা যাবে এই জুটিকে। এমন মুখ্য দুটি চরিত্র নিয়ে ‘ঘটনা সত্য’ নামে বিশেষ একটি নাটক নির্মাণ করেছেন রুবেল হাসান। মঈনুল সানুর চিত্রনাট্যে এটি সিএমভির ব‌্যানারে নির্মিত হয়েছে।

গল্প প্রসঙ্গে নির্মাতা রুবেল জানান, বিলকিছ ও মুকুল পাশাপাশি দুটি ফ্ল্যাটের গৃহপরিচারিকা ও গাড়ির ড্রাইভার। তারা সবসময় এটা সেটা চুরি করে, কাজে ফাঁকি দেয়, মিথ্যা বলে! এতে মালিক পক্ষ নানাভাবে হয়রানির শিকার হয়। শুধু তাই নয়, কাজের মেয়ে বিলকিছ বাজার থেকে সস্তা ও পঁচা সবজি কিনে আনে, ফ্রিজে রাখা খাবার এঁটো করে রাখে, বাসায় রাখা অন্যের কসমেটিকস নিজে ইচ্ছেমতো ব্যবহার করে, অপচয় করে।

অন্যদিকে মুকুলও মিথ্যা বলে, ডিউটি বাদ দিয়ে অন্যত্র যাত্রী বহন করে, লুকিয়ে গাড়ির তেল বিক্রি করে। ঘটনাক্রমে বিলকিছ ও মুকুলের সম্পর্ক প্রণয়ে রূপ নিলে তা মিষ্টি প্রেমের গল্প হয়ে ওঠে। যদিও এই মিষ্টি প্রেমের পরিণতি হয় ভয়ংকর বিষাদের।

আশা ব‌্যক্ত করে রুবেল হাসান বলেন, ‘গল্পের শুরুটা মিথ্যা আর চুরি দিয়ে হলেও শেষে তা মানবিক একটি প্রেমের গল্পে রূপ নেয়। গল্পটি ব্যতিক্রম, নিশো ভাই আর মেহজাবীন আপু অসাধারণ অভিনয় করেছেন। একেবারে চরিত্র দুটির সঙ্গে তারা মিশে গেছেন। আশা করছি, দর্শকরা কাজটি দেখে মুগ্ধ হবেন। পাবেন অন্য এক বার্তা।’

নাটকটির প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, ‘ঘটনা সত্য’ নাটকটি খুব শিগগির সিএমভির ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

সূত্র : রাইজিংবিডি.কম

সকল নিউজ