বরিশালে ঈদের দিন দুঃস্থ ও ছিন্নমূলদের খাবার দিল ‘আহার’ - BNews Bulleting

বাংলাদেশ, ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১

বরিশালে ঈদের দিন দুঃস্থ ও ছিন্নমূলদের খাবার দিল ‘আহার’ - BNews Bulleting

বরিশালে ঈদের দিন দুঃস্থ ও ছিন্নমূলদের খাবার দিল ‘আহার’

প্রকাশ: ১৪ মে, ২০২১ ১২:২১ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে বরিশালে ছিন্নমূল ও দুঃস্থদের হাতে উন্নত মানের খাবার তুলে দিয়েছে ‘আহার’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এই দিনে খাবার পেয়ে খুশী তারা। এদিকে আয়োজকরা বলছেন, ভবিষ্যতেও এই কার্যক্রম অব্যাহত রাখবেন তারা।

শুক্রবার ঈদের দিন সকাল সোয়া ১১টায় নগরীর সদর রোডের অশি^নী কুমার হলের সামনে দেড়শ’ ছিন্নমূল ও দুঃস্থ মানুষের হাতে উন্নত খাবার তুলে দেয় স্বেচ্ছাসেবী সংগঠন আহার। খাবার পেয়ে অনেক খুশী জানান ছিন্নমূলরা।

সংগঠনের সভাপতি মো. আল আমিন জানান, শুধু ঈদের দিনই নয়, পুরো রমজান মাস জুড়ে নগরীর বিভিন্ন স্থানে ছিন্নমূল দুঃস্থ ও মানসিক ভারসাম্যহীন মানুষের হাতে তারা খাবার তুলে দিয়েছেন। করোনা শুরুর পর থেকে গতবছর লকডাউনে মানসিক ভারসাম্যহীন মানুষের হাতে তারা নিয়মিত খাবার তুলে দিয়েছেন। এরপর থেকে নগরীর কিছু বিত্তবান মানুষের সহায়তায় এই কার্যক্রম অব্যাহত রেখেছেন তারা।

এই সংগঠনের উপদেস্টা মাহফুজুজ্জামান মিলন বলেন, বরিশাল সহ দেশের ১৪ জেলায় এই সংগঠনের ২০০ সদস্য রয়েছে। এই সব জেলায় খাবার বিতরন কার্যক্রম চালু আছে।

বরিশাল সমাজ সেবা অধিদপ্তরের জেলা প্রবেশন কর্মকর্তা সাজ্জাদ পারভেজ বলেন, মহৎ এই উদ্যোগে অনুপ্রানীত হয়ে সমাজের আরও মানুষ এগিয়ে এলে দুঃস্থরা কিছুটা হলেও উপকৃত হবেন।

সকল নিউজ