বরিশালে ১ কোটি ৫০ লাখ গলদা চিংড়ির ট্রাক সহ আটক ৪ - BNews Bulleting

বাংলাদেশ, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ১৫ মে ২০২১

বরিশালে ১ কোটি ৫০ লাখ গলদা চিংড়ির ট্রাক সহ আটক ৪ - BNews Bulleting

বরিশালে ১ কোটি ৫০ লাখ গলদা চিংড়ির ট্রাক সহ আটক ৪

প্রকাশ: ৪ মে, ২০২১ ৪:১৫ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : পটুয়াখালী থেকে খুলনায় অবৈধভাবে পাঁচারের সময় বরিশালে ১ কোটি ৫০ লাখ গলদা চিংড়ির রেনুপোনা বোঝাই একটি ট্রাক সহ ৪জনকে আটক করেছে নৌ পুলিশ। মঙ্গলবার (৪ মে) দুপুরে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের নগরীর রূপাতলী পল্লী বিদ্যুত সমিতি এলাকায় চেকপোস্ট বসিয়ে এই চিংড়ি রেনু জব্দ করে নৌ পুলিশ। পরে জব্দকৃত রেনু পোনা কীর্তনখোলা নদীতে অবমুক্ত এবং আটক ৪ জনকে ৫ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা জরিমানা করে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। আর্থিক দন্ডপ্রাপ্তরা হলো মো. জাকির, মো. লিটন, মো. রিয়াজ ও মো. টুলু।

অভিযানে নেতৃত্বদানকারী বরিশাল সদর নৌ সদর থানার ইনচার্জ এসআই অলোক চৌধুরী জানান, পটুয়াখালীর কলাপাড়া থেকে একটি ট্রাকে বিপুল পরিমান গলদা চিংড়ির রেনু পোনা খুলনার উদ্দেশ্য পাঁচার হচ্ছিলো। খবর পেয়ে বরিশাল নগরীর রূপাতলী এলাকায় মঙ্গলবার (৪ মে) দুপুরে একটি চেকপোস্ট স্থাপন করে একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১৬-৭২৭২) বোঝাই ১ কোটি ৫০ লাখ চিংড়ি রেনু পোনা সহ ৪জনকে আটক করেন তারা। জব্দকৃত পোনার আনুমানিক মূল্য প্রায় ৩ কোটি টাকা।

পরে আটক ৪জনকে সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নিশাত তামান্নার ভ্রাম্যমান আদালতে সোপর্দ করা ৪ জনের প্রত্যেককে ৫ হাজার টাকা জরিমানা করেন এবং জব্দকৃত রেনু পোনা কীর্তনখোলা নদীতে অবমুক্ত করার নির্দেশ দেন।

জনস্বার্থে এই অভিযান চলবে বলে জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিশাত তামান্না।

সকল নিউজ