মেহেন্দিগঞ্জে যুবককে হত্যার অভিযোগ - BNews Bulleting

বাংলাদেশ, ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১

মেহেন্দিগঞ্জে যুবককে হত্যার অভিযোগ - BNews Bulleting

মেহেন্দিগঞ্জে যুবককে হত্যার অভিযোগ

প্রকাশ: ১৬ এপ্রিল, ২০২০ ৪:৫৫ : অপরাহ্ণ

মেহেন্দিগঞ্জ প্রতিবেদক : মেহেন্দিগঞ্জে জাফর খা (২৫) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ । মৃত জাফর ভাষানচর ইউনিয়নের ৩নং ওয়ার্ড উত্তর খলিশার পাড়ের ইউনুস খা’র ছেলে।

জাফরের মা পিনজিরা বেগম গণমাধ্যমকে জানান, তার চাচাতো ভাই মাইদুল ও কামরুলের সাথে দীর্ঘদিন যাবত রাজনৈতিক বিরোধ ছিলো। এই বিরোধের জের ধরে বুধবার দিবাগত রাত আনুমানিক ৮ টার সময় মাইদুল ও কামরুলের নেতৃত্বে কথিত সন্ত্রাসীরা জাফরকে বাড়ির সামনে থেকে ধরে নিয়ে যায় । জাফরকে রাতভর খোঁজাখুঁজি করে আর পাওয়া যায়নি।

তার মা আরো জানান, ভাষানচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য শাহাবুদ্দিন ফকিরের নির্দেশে জাফরকে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকালে নয়া ভাঙ্গুলির খালপাড়ে একটি রেইন্ট্রি গাছের ডালের সাথে জাফরের লাশ ঝুলে থাকতে দেখে স্থানীয়রা পরিবারকে সংবাদ দেয়।

পরিবারের অভিযোগ জাফরকে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রাখা হয়েছে! সংবাদ পেয়ে কাজীরহাট থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেন।

এবিষয়ে কাজীরহাট থানার ওসি মোঃ আনিসুল ইসলাম জানান, লাশ উদ্ধার করা হয়েছে! ময়নাতদন্তের জন্য লাশ বরিশাল শেবাচিমে প্রেরণ করা হবে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সকল নিউজ